Sunday , May 19 2019
Home / Different News / প্রশ্নঃ- আমি নিহা, আমার স্বামী সপ্তাহে ২-৩ বার সহবাস করে কিন্তু আমার প্রতিদিন ৪-৫ বার চাই, কি করে স্বামীর উত্তেজন বাড়াব পরামর্শ… সমাধানঃ-

প্রশ্নঃ- আমি নিহা, আমার স্বামী সপ্তাহে ২-৩ বার সহবাস করে কিন্তু আমার প্রতিদিন ৪-৫ বার চাই, কি করে স্বামীর উত্তেজন বাড়াব পরামর্শ… সমাধানঃ-

প্রশ্নঃ- আমি নিহা, আমার স্বামী সপ্তাহে ২-৩ বার সহবাস করে কিন্তু আমার প্রতিদিন ৪-৫ বার চাই, কি করে স্বামীর উত্তেজন বাড়াব পরামর্শ…

সমাধানঃ-
ওসব কাজে আগ্রহ বেশি-আপু আমার ওসব কাজে আগ্রহ বেশি, নিজেকে কন্ট্রোল করতে পারি না এখন কি করব? আমার বয়স ২৪। গত প্রায় ৬/৭ মাস থেকে আমার ওসব কাজে খুব আগ্রহ হয়। সবার কাছে ঠিক মতো প্রকাশ করতে পারি না।

আমার এক বান্ধবীর সাথে সামান্য শেয়ার করেছি। সে বলেছে আমি নাকি খুব সে* ক্সি। সে আমাকে অতিরিক্ত দাম্পত্য কমানোর জন্য ঔষধ খেতে ও বলেছে। আর, তাছাড়া আমাদের খুব আগ্রহ ওসব করার। মাঝে-মাঝে আমরা নিজেরদেরকে কন্ট্রোল করতে পারিনা। কি করবো বুঝতে পারছি না’

পরামর্শ : বিয়ের আগে এইরকম ইচ্ছা অনেক নারীরই হতে পারে। কিন্তু নিজেকে নিয়ন্ত্রনে রেখে চলাটা বুদ্ধিমতীর কাজ। জীবনে সূখী হতে চাইলে সঠিক পথে আপনার যোগ্য একজন ছেলে খুঁজুন, যে আপনার প্রয়োজন বুঝে, আপনাকে বুঝে; এবং প্রয়োজনে বিয়ের আগেই তাকে আপনার প্রয়োজন টুকু জানান।

তবে মনে রাখবেন বিয়ের আগে এই ধরনের কাজে লিপ্ত হওয়া আপনার একেবারেই বোকামি হবে। এক্ষেত্রে যদি প্রয়োজন মনে করেন আপনার কোন বিশ্বস্ত ভাবি অথবা বান্ধবীর সাহায্য নিতে পারেন, মনে রাখবেন কোন নারীর বেশী সহবাস করতে চাওয়াটা কোন অপরাধ বা ভুল নয়, হয়ত বিকৃত মানষিকতার মানুষদের কাছে এটা হাসি ঠাট্টার বিষয় হতে পারে, এ ধরনের মানুষদের আপাতত এড়িয়ে যাওয়া আপনার জন্য উত্তম হবে।

আরো পড়ুনঃ

জেনে নিন,স্বামী নির্বাচনের আগে যা ভাবেন মেয়েরা

জেনে নিন,স্বামী নির্বাচনের আগে যা ভাবেন মেয়েরা, বিস্তারিত পড়ুন। ডিজিটাল যুগ এখন। আজকের দিনে যাদের উপযুক্ত বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ড জোটেনি, তারা নিজের জীবনসঙ্গী বা সঙ্গিনী খুঁজে নেওয়ার ব্যাপারে নাাজেরাই উদ্রোগী হন। এসব বিষয়ে মেয়েরা কি ভাবেন? কোন কোন দিক বিবেচনা করেন? এখানে তার উত্তরই তুলে দেওয়া হলো।

১. ছবিটা সত্যি তো? ছবি দেখে তো ছেলেটাকে বেশ হ্যান্ডসাম বলে মনে হচ্ছে, কিন্তু ছবিটা কি ওর নিজের? নিজের কোনো বন্ধু বা অন্য কারো ছবি, কিংবা অনামী অভিনেতার ছবি নিজের প্রোফাইলে রাখেনি তো ছেলেটা?

২. ছেলেটা যদি এতটা হ্যান্ডসামই হবে, তা হলে ম্যাট্রিমনি সাইটে কী করছে? এত দিনেও কোনো প্রেমিকা জুটল না? নির্ঘাৎ কোনো ভেজাল আছে এই প্রোফাইলে।

৩. আমার সঙ্গে তো দিব্যি মনভোলানো কথাবার্তা বলছে। বেশ লাগছে কথা বলতে। কিন্তু কে জানে? সে রকম প্লেবয় টাইপের ছেলে যদি হয়, তাহলে সব মেয়ের সঙ্গেই এই ভাবেই আলাপ জমায় সে।

৪. আমাকে বিয়ে করবে বলছে। কিন্তু পুরো ব্যাপারটা সিরিয়াসলি ও খতিয়ে দেখেছে তো? পরে হয়তো বলবে, পুরোটাই প্র্যাকটিকাল জোক ছিল।

৫. কথাবার্তা তো বেশ ভালই লাগছে। মনে হচ্ছে, ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড ভাল। অর্থনৈতিক পজিশনও খারাপ নয়। স্বামী হিসেবে বেশ ভালো হবে বলেই মনে হচ্ছে। কিন্তু বিয়ের পর যদি দেখি ছেলেটা একেবারে অন্যরকম, তখন অনেক পারিবারিক ঝামেলা পোহাতে হবে।

৬. লোকটা বিছানায় কেমন? যৌন জীবনে কুরুচিপূর্ণ নয় তো? আমিও বা তার সঙ্গে ঠিকমতো মানিয়ে চলতে পারবো তো?

৭. বিয়ের পর-পরই বাচ্চাকাচ্চার জন্য আবদার করলে ঝামেলা। তা হলেই তো বিবাহিত জীবনের বারোটা বেজে যাবে।

৮. আমি যদি কখনও টায়ার্ড ফিল করি পরিবারের ঝক্কি সামলাতে সামলাতে, সে কি আমার পাশে দাঁড়াবে?

Check Also

হঠাৎ আকাশ থেকে অঝোরে পড়ছে মাছ! তাজ্জব এলাকাবাসী, কেন হয় মাছ বৃষ্টি জানেন?

হঠাৎ আকাশ থেকে- ঝড়-ঝাপটা কিছু নেই, হঠাৎ আকাশ থেকে অঝোরে পড়ছে মাছ! তাজ্জব এলাকাবাসী- মেক্সিকোর টাম্পিকো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[X]