Sunday , May 19 2019
Home / Different News / যারা বিয়ে করেন নি তারা ভিডিওটি দেখবেন না! (ভিডিও)

যারা বিয়ে করেন নি তারা ভিডিওটি দেখবেন না! (ভিডিও)

যারা বিয়ে করেন নি তারা ভিডিওটি দেখবেন না! (ভিডিও)

প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। দেখুন তার পর মন্তব্য করুন পরবর্তী আপডেট পেতে পেইজ এ লাইক, কমেন্ট এবং শেয়ার করে আমাদের সাথেই থাকবেন। আপনি যদি লাইক, কমেন্ট বা শেয়ার না করেন তাহলে ফেইসবুকের নিয়ম অনুযায়ী পরবর্তী পোষ্টগুলো আপনার কাছে পৌঁছাবে না। তাই আমাদের পোস্ট গুলো আপনার ভালো লাগলে অবশ্যই লাইক, কমেন্ট বা শেয়ার করুন। ধন্যবাদ

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরো পড়ুনঃ

আপনারা ভারতীয় ‘নীল ছবি’ দেখে যে ১০টি জিনিস শিখতে পারে‌ন

ভারতীয় ‘নীল ছবি’ বা পর্নের আলাদা ঘরানা রয়েছে। স্বদেশি পর্ন মানে অধিকাংশ ক্ষেত্রেই সফট পর্ন বা আধা পর্ন। এদেশে ‘মাল্লু’ বা ‘দেশি’ নামে পরিচিত যে দক্ষিণ ভারতীয় ফিল্ম-গোত্র, তা সবসময়ে ‘ইংলিশ’ পর্নের মতো অতটা রগরগে জিনিস নয়। এই ফিল্ম ঘরানার স্বাতন্ত্র্য রয়েছে। এই ফিল্মের দর্শক যাঁরা তাঁরা এই সব ফিল্ম থেকে শিখে নিতে পারেন যে উদ্ভট কয়েকটি জিনিস তা এরকম—

১. মাল্লু সিনেমা দেখে আপনার মনে হতেই পারে যে, ভারতে ‘সেক্স’ নামক বস্তুটি কেবল দক্ষিণ ভারতেই পালিত হয়। কারণ এইসব সিনেমায় উত্তর ভারতীয় অভিনেতা-অভিনেত্রী রীতিমতো বিরল।

২. সমস্ত পোশাক-আশাক না খুলেও সঙ্গম করা কোনও ব্যাপার নয়। কারণ দেশি ‘পর্ন’ ফিল্মে নিম্নাঙ্গের পোশাক অধিকাংশ সময়েই খোলা হয় না।

৩. একটু মেদবতী নন যে মেয়ে, তার কোনও যৌন আবেদনই নেই।

৪. মাঝবয়সি বৌদি-টাইপ না হলে মহিলারা ‘সেক্সি’ বলে বিবেচিত হওয়ার যোগ্যই হন না।

৫. মানুষকে যৌনভাবে উত্তেজিত করার জন্য সেক্স ফ্যান্টাসিই যথেষ্ট। ভারতীয় পর্নে প্রায়শই দেখা যায় লোকে কেবল কল্পনার মাধ্যমেই মহা উত্তেজিত হয়ে উঠছে।

৬. শরীরী প্রেম করার জন্য বিছানার থেকেও ভাল জায়গা হল বাথরুম। মিলিত হওয়ার জন্য নারী-পুরুষ কথায় কথায় শাওয়ারের নীচে চলে যায়।

৭. সেই পুরুষই বিছানায় কাম্য, যার নাকের নীচে মোটাসোটা গোঁফ রয়েছে।

৮. রেপ ও স্বাভাবিক যৌনতার মধ্যে ফারাক সামান্যই। কারণ নায়িকারা দু’ক্ষেত্রে প্রায় একই রকম এক্সপ্রেশন দিয়ে থাকেন। এবং সেই এক্সপ্রেশনের অবিচ্ছেদ্য অঙ্গ হল ঠোঁট কামড়ানো।

৯. ঘোর নির্জন বাথরুমে শাওয়ারের নীচেও মেয়েরা সুইমিং কস্টিউম পরে গোসল করেন।

১০. সদ্য গোসল করা মেয়েরা বাথরুম থেকে বের হন সর্বদাই তোয়ালে পরে। অন্য আব্রু দেখাই যায় না।

Check Also

হঠাৎ আকাশ থেকে অঝোরে পড়ছে মাছ! তাজ্জব এলাকাবাসী, কেন হয় মাছ বৃষ্টি জানেন?

হঠাৎ আকাশ থেকে- ঝড়-ঝাপটা কিছু নেই, হঠাৎ আকাশ থেকে অঝোরে পড়ছে মাছ! তাজ্জব এলাকাবাসী- মেক্সিকোর টাম্পিকো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[X]